নতুন নতুন সব খবর পেতে সংঙ্গে থাকুন।

রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৭

সালথায় পরীক্ষা চলাকালীন সময়ে নকল পেয়ে এক ছাত্রকে বহিস্কার


সালথা প্রতিনিধিঃ
এসএসসি ও দাখিল সমমানের পরীক্ষা চলাকালীন সময়ে নকল সহ হাতেনাতে ধরা হলে এক ছাত্রকে বহিস্কার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ফরিদপুরের সালথা উপজেলার সালথা কলেজ কেন্দ্রে। চলমান দাখিল সমমানের পরীক্ষায় আজ আরবী প্রথম পত্র পরীক্ষার দিন ছিলো।
জানা যায়, আজ সকাল ১০ টার দিকে পরীক্ষা শুরু হওয়ার ৩০ মিনিটের সময় পরীক্ষায় নকলের সাহায্য নিলে দাখিল কেন্দ্র সচিবের হাতে নকলসহ ধরা পরে পরীক্ষার্থী মো: কাঞ্চন মোল্যা, রোল-১১১০৭। পরে হল সচিব মো: আবু সায়েম মোল্যা উক্ত ছাত্রের বহিস্কারাদেশে স্বাক্ষর করেন। বহিস্কৃত ছাত্র মো: কাঞ্চন মোল্যা চলতি দাখিল পরীক্ষায় আর কোন পরীক্ষায় অংশগ্রহন করতে পারবে না হল সুপার কতৃক জানা যায়।
নকলমুক্ত পরিবেশে এসএসসি ও সমমানের দাখিল পরীক্ষা সমাপনের অংগীকার নিয়ে পরীক্ষা শুরু হওয়ার পূর্বেই সকল মাধ্যমিক স্কুলের প্রধান শিক্ষক ও দাখিল মাদ্রাসার সুপারদের নিয়ে এক জরুরী সভা করে সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা নকলের ক্ষেত্রে জিরো টলারেন্সের ঘোষনা দিয়ে সতর্ক করেন । তদুপরিও বিভিন্ন সময়ে শিক্ষকদের বিরুদ্দে নকল উৎসাহিত করার অভিযোগ উঠলে  দাখিল পরীক্ষার কেন্দ্র সচিব মো: আবু সায়ম মোল্যা অত্যন্ত দক্ষতার সাথে নকলমুক্ত পরীক্ষাকেন্দ্র নীরিক্ষন করতে থাকেন।


Share:

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

মোট পৃষ্ঠাদর্শন

এই ব্লগটি সন্ধান করুন

HOME

Blogger দ্বারা পরিচালিত.

Recent Posts

Unordered List

Sample Text

Pages

Theme Support